অভিযোগ নিষ্পত্তির পদ্ধতি

PrintPrintEmail this PageEmail this Page

ইফকো টোকিও গ্রাহক অভিযোগের প্রতিবিধান পলিসি

বর্ধমান স্তর ১ম পর্যায়

সংস্থাটি গ্রাহকদের সেরা সম্ভাব্য পরিষেবা প্রসারিত করার জন্য প্রতিশ্রুতিবদ্ধ। তৎসত্বেও, যদি আপনি আমদের পরিষেবায় সন্তুষ্ট না হয়ে থাকেন এবং অভিযোগ নথিবদ্ধ করতে চান তাহলে আপনি অনলাইন ফর্ম পূরণ করতে পারেন অথবা আপনি আমাদের গ্রাহক পরিষেবা ডেস্কে ইমেল করতে পারেন support@iffcotokio.co.in আইডিতে।

ব্যাপারটা আভ্যন্তরীণ তদন্ত ও পরবর্তী অবসানের পরে, আমরা সংস্থার মাধ্যমে বা সংস্থার গুরগাঁও অফিসের মাধ্যমে অভিযোগ নথিবদ্ধকরণের ১৫ দিনের মধ্যে আপনাকে প্রতিক্রিয়া জানাব। যদি সমাধানে দীর্ঘ সময় লাগে, আমরা আপনাকে অন্তর্বর্তী উত্তরের মাধ্যমে তা জানাব।

বর্ধমান স্তর ২য় পর্যায়

প্রতিক্রিয়ার অভাবে অথবা সমাধান যদি আপনার প্রত্যাশা পূরণ না করে, আপনি আমাদের গ্রাহক পরিষেবা - প্রধান-কে   chiefgrievanceofficer@iffcotokio.co.in আইডিতে লিখতে পারেন।

আপনার অভিযোগ এই ইমেল আইডিতে পাওয়ার ১৪ দিনের মধ্যে ব্যাপারটা পরীক্ষা করার পর, আমরা আমাদের চূড়ান্ত প্রতিক্রিয়া জানাব।

বর্ধমান স্তর ৩য় পর্যায়

আমাদের কাছে অভিযোগ দায়েরের ৩০ দিনের মধ্যে, যদি আপনি আমাদের কাছ থেকে সন্তোষজনক সাড়া না পেয়ে থাকেন এবং আপনি অভিযোগগুলির প্রতিকারের জন্য অন্য কোনও পথ অনুসরণ করতে চান তাহলে আপনি বীমা নিয়ন্ত্রক ও উন্নয়ন কর্তৃপক্ষ বা বীমা ন্যায়পালক এর সাথে যোগাযোগ করতে পারেন, যাদের বিবরণ দেওয়া হয়েছে নিচে:

ইন্সিউরেন্স রেগুলেটরি ও ডেভলপমেন্ট অথরিটি

ইউনাইটেড ইন্ডিয়া টাওয়ার, ১০ম তলা, ৩-৫-৮১৭/৮১৮
বশিরবাগ, হায়দ্রাবাদ- ৫০০ ০২৯।
যোগাযোগ নম্বরঃ ০৪০-৬৬৫১৪৮৮৮

টোলফ্রি নম্বরঃ  ১৫৫২৫৫
ইমেল আইডিঃ: complaints@irda.gov.in

বিভিন্ন বীমা ন্যায়পালক সেন্টারের অবস্থানের বিবরণ জানতে এখানে ক্লিক করুন।

 


Download Motor Policy

Feedback