একটি দাবি নিবন্ধন

অপ্রয়োজনীয় বিলম্ব এবং দীর্ঘ ঘূর্ণিত পদ্ধতি দ্বারা বোঝা ছাড়া আপনি অবিলম্বে সহায়তা এবং সমর্থন প্রয়োজন যখন একটি অপ্রত্যাশিত ঘটনা সময়, আমরা আমাদের দাবি নিবন্ধন অপশন মাধ্যমে জিনিস অসীমভাবে করতে আপনার সেবা আছে। আপনাকে যা করতে হবে তা আমাদের 24x7 কল সেন্টারটি কল করুন অথবা কেবল আপনার নিকটবর্তী ইফ্ফ্কো টোওওও শাখায় চলে যাবেন এবং আমরা বাকিদের যত্ন নেব। আপনি আমাদের একটি এসএমএস পাঠাতে বা আমাদের ওয়েবসাইট মাধ্যমে আপনার দাবি অনলাইন নিবন্ধন করতে পারেন।

দাবী/ক্লেম জ্ঞাপন করা যেতে পারে বিভিন্নভাবে

আমাদের অভিজ্ঞ দাবী/ক্লেম সেবা প্রতিনিধি (CSR) দাবী/ ক্লেম জ্ঞাপন প্রক্রিয়াটি আরও দ্রুত ও মসৃণ করে তুলবে আপনার জন্য। দয়া করে সংকোচমুক্ত হয়ে ৩৬৫ দিন নিচের নম্বরে ফোন করুন।

টোলযুক্ত নম্বর. ১৮০০-১০৩-৫৪৯৯, ০১২৪-৪২৮৫৪৯৯

আপনি যদি আপনার দাবী/ক্লেম সরাসরি জ্ঞাপন করতে চান, দয়া করে আপনার পলিসি যে শাখায় করেছেন সেখানে চলে আসুন সোম-শুক্র সকাল ৯.৩০টা থেকে সন্ধ্যে ৬টা (জাতীয় ছুটির দিন ব্যতীত) .শাখা অবস্থান সম্বন্ধে তথ্য জানার জন্য দয়া করে আমাদের শাখা সন্ধান দেখুন .

গ্রাহক পরিষেবাকে আরও উচ্চতর জায়গায় নিয়ে যাবার জন্য আপনার দাবী জ্ঞাপন পদ্ধতিকে আমরা এখন আপনার নখদর্পণে আনার চেষ্টা করছি। দয়া করে "CLAIM" এসএমএস করুন ৫৬১৬১-এ এবং আমাদের একজন দাবী/ক্লেম প্রতিনিধি আপনাকে ৪ কর্মঘণ্টার মধ্যে যোগাযোগ করবে।
* বিঃদ্রঃ ফোন করার সময়ে দয়া করে ক্ষতির বিবরণ, কারণ, কারখানা/ হাসপাতাল ইত্যাদির বিস্তারিত বিবরণ প্রস্তুত রাখুন।


Download Motor Policy

Feedback