PrintPrintEmail this PageEmail this Page

ইফকো টোকিও একটি প্রতিষ্ঠান যেখানে যোগ্যতাসম্পন্ন পেশাদার দল একসঙ্গে কাজ করছে, যারা নিজেদের মধ্যে মত ও ধারণা ভাগ করে নিয়ে পরিপূর্ণ করতে চাইছে একটি সাধারণ লক্ষ্য 'ভারতের মধ্যে অন্যতম শিল্পনেতা হয়ে ওঠা'-র জন্য।

যে ব্যবসায়িক পরিবেশে আমরা কাজ করি তা প্রগতিশীল এবং উচ্চ পর্যায়ের প্রতিযোগিতা নির্ভর। এই অবস্থায় লক্ষ্য অর্জন করার জন্য আমাদের উচিৎ ক্রমাগত নিজের ও দলের কর্মক্ষমতাকে আরও উচ্চ পর্যায়ে চ্যালেঞ্জ জানানো। নিচের যে কেউই ইফকো টোকিওকে পৃথক করতে পারে, কিন্তু সংস্থার এই গুণগুলিই প্রতিটি দিককে প্রভাবিত করে এবং আমাদের অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের থেকে আলাদা করে।

উচ্চমূল্য প্রদানের ওপর সমস্ত মনোযোগ, স্পষ্ট ব্যবসায়িক ফলাফল।

আমরা আমাদের দল তৈরি করি সমস্ত প্রক্রিয়াটাকে দ্রুত ও বিশ্বাসযোগ্য করার জন্য, আমরা আমাদের গ্রাহকদের জন্য দলকে এও অনুরোধ করি সঠিক সমাধান ও সঠিক পরিণামের নকশা তৈরি করে দিতে।

দল তৈরি করা এবং সহযোগিতাপূর্ণ সংস্কৃতি তৈরি করতেই আমরা মনোযোগী।

ইফকো টোকিও দল তৈরি এবং সহযোগিতাপূর্ণ পরিবেশ তৈরি করার প্রচারে প্রতিজ্ঞাবদ্ধ।আমরা বিশ্বাস করি কোম্পানির উন্নতিতে দলের সদস্যদের ভূমিকা খুব গুরুত্বপূর্ণ। আমরা প্রথম থেকেই সহযোগিতাপূর্ণ দৃষ্টিভঙ্গি ব্যবহার করি ঐক্যমত ও মুহূর্ত তৈরি করার জন্য।আমরা একটি বিশ্বাসযোগ্য এবং স্বতঃস্ফূর্ত পরিবেশ তৈরি করি যা উৎসাহ দেয় আন্তরিকতা, নমনীয়তা, উৎসবমুখরতা এবং প্রশংসনীয়তা। এই সমস্তকিছু সম্ভব ক্রমাগত প্রশিক্ষণ, কর্মক্ষমতা ব্যবস্থাপনা, পেশা কাউন্সেলিং এবং অন্যান্য ভালো অনুশীলনের দ্বারা।

মানুষের অভিজ্ঞতার একটি গভীর বোধশক্তি

আমরা বুঝি যে গ্রাহক তৈরি করতে মানবিক উপাদানের প্রয়োজন এবং কর্মচারীদের অভিজ্ঞতা পৃথিবীর প্রতিটা অর্থেই মূল্যবান। আমাদের একটি মূল সংস্কৃতি আছে যেটা উৎসাহ দেয় পেশাগত বিতর্কে এবং একই সময়ে পরিবেশের সংবেদনশীলতাকে সম্মান জানানোর। আমরা সাহায্য করি দৃঢ় দীর্ঘমেয়াদি সম্পর্ক তৈরি করতে - একটি সম্পর্ক যেটা গ্রাহকদের, কর্মচারীদের এবং শেয়ারহোল্ডারদের প্রয়োজন মেটাতে মানদণ্ড তৈরি করে।


Download Motor Policy

Feedback